শ্রীবরদীতে শিক্ষার্থীদের ফাইজার টিকাদান কর্মসূচী উদ্বোধন

শ্রীবরদীতে শিক্ষার্থীদের ফাইজার টিকাদান কর্মসূচী উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার লক্ষে ফাইজার টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ৯ জানুয়ারি রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে শ্রীবরদী এপিপি ইন্সটিটিউট টিকাদান কেন্দ্রে শিক্ষার্থীদের মাঝে টিকা প্রদান শুরু হয়। টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। তিনি বলেন, সুরক্ষার কথা চিন্তা করে সরকার বিনামূল্যে ১২-১৮ বছর বয়সীদের শিক্ষার্থীদের ফাইজার টিকা দিচ্ছে। টিকা নিতে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে শিক্ষক, অভিভাবক সহ সকল শ্রেণি পেশার লোকজনদের আহ্বান জানান। তিনি আরো বলেন, জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ স্যারের অর্থায়নে টিকাদান কেন্দ্রটিতে এসি’র ব্যবস্থা করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, ১২-১৮ বছর বয়সী শতভাগ শিক্ষার্থীকে আবশ্যিকভাবে কোভিড-১৯ এর টিকা প্রদানের নির্দেশনা রয়েছে। সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, শ্রীবরদী এপিপি ইন্সটিটিউটের প্রধান শিক্ষক আব্দুল রউফ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হক সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, গণমাধ্যমকর্মী ও স্বাস্থ্যকর্মীরা।

উল্লেখ্য, ১ হাজার ১৭০ ডোজ ফাইজার টিকা নিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়। শ্রীবরদী এপিপি ইন্সটিটিউট কেন্দ্রে দ্রুত সময়ের মধ্যে উল্লেখিত বয়সের সকল শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend