শ্রীবরদীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও ভাংচুর

শ্রীবরদীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও ভাংচুর

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মাধবপুর জলঙ্গাপাড়া গ্রামে। এতেকরে উভয় পক্ষের অন্ত ৭/৮ জন আহত হয়ে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এনিয়ে বীর মুক্তিযোদ্ধা সুরত আলী বাদী হয়ে একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রাজা মিয়া (৪০) সহ ২৫ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দিয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা সুরত আলীর বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ বীর নিবাসের কাজ শুরু হয়েছে। বীর নিবাসের কাজ বাধাগ্রস্থ করার জন্য রাজা মিয়া গংরা মুক্তিযোদ্ধার বাড়িতে যাওয়ার কাঁচা রাস্তা কাটতে থাকে। খবর পেয়ে মুক্তিযোদ্ধার বাড়ির লোকজন বাধা দিতে গেলে রাজা মিয়ার লোকজন মুক্তিযোদ্ধার বাড়ির লোকজনদের উপর আক্রমণ করে । এঘটনায় আমিনুল ইসলাম (৪৬), তোফাজ্জল হোসেন (৪২), মনির হোসেন (২৬), উমর আলী (৪৮), বাবুল মিয়া (৩৮), বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান (৭২), সিরাজ মিয়া (২৪) গুরুতর আহত হয়। পরে দুর্বৃত্তরা একতাবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর ও লুটতরাজ করে।
এঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, ওসি (তদন্ত) আবুল হাসিম ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
বৃহস্পতিবার রাতে বীরমুক্তিযোদ্ধা সুরত আলী বাদী হয়ে ২৫ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
শ্রীবরদী থানার ওসি (তদন্ত) আবুল হাসিম জানান, এঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ রাতেই ঘটনার সাথে জড়িত থাকা একজনকে আটক করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend