শ্রীবরদীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে উপজেলা প্রশাসন

শ্রীবরদীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে উপজেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে অগ্নিকান্ডে একটি দুচালা টিনের ঘরের ৩টি কক্ষ ও একটি মুদি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। ২০ ফেব্রুয়ারী রোববার রাত ১২টার  দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর দিয়েলপাড়া গ্রামের সাজু মিয়ার ছেলে নুর আলমের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ পঞ্চাশ হাজার টাকাসহ প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ পরিবারের।
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করেছেন। এসময় নগদ ১০ হাজার টাকা, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও আবেদনের প্রেক্ষিতে পরবর্তীতে ঘর নির্মাণের জন্য টিন ব্যবস্থা করে দেওয়া হবে।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, কাকিলাকুড়া ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার। স্থানীয় ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার ওই পরিবারের খোঁজ নেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য নুর আলম বলেন, রোববার রাতে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। হঠাৎ আগুন দেখে পরিবারের সকলকে বাইরে বের করি। কিন্তু মুদি দোকানের মালামাল, নগদ টাকা, আসবাবপত্র, ২টি ছাগল, হাঁস মুরগী সহ অন্যান্য জিনিসপত্র বের করতে পারি নাই। এতে আমার প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। আগুনের ভয়াবহতায় আমি নি:স্ব হয়ে গেলাম।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend