প্রকাশনা সচিব পদপ্রার্থী ‘NO BCS NO CADRE ‘ স্লোগানের প্রবক্তা সহকারী অধ্যাপক জনাব কাজী হাসানুজ্জামান

প্রকাশনা সচিব পদপ্রার্থী ‘NO BCS NO CADRE ‘ স্লোগানের প্রবক্তা সহকারী অধ্যাপক জনাব কাজী হাসানুজ্জামান

স্টাফ রিপোর্টার:
বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার সদস্যদের পেশাজীবী সংগঠন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নির্বাচন/২০২২ এ প্রকাশনা সচিব পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ‘নো বিসিএস নো ক্যাডার’ স্লোগানের প্রবক্তা শ্রীবরদী সরকারি কলেজের প্রাণিবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী হাসানুজ্জামান। তিনি চ প্যানেল (নোমানী – শওকত) থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। NO BCS, NO CADRE শ্লোগানের প্রবক্তা, আন্দোলন সংগঠক, চাঁদাদাতা, পৃষ্ঠপোষক, চাঁদা সংগ্রাহক এবং মাঠ ও ফেসবুক কণ্ঠস্বর হিসেবে জোরালো ভূমিকা পালন করছেন।
ক্যাডার মর্যাদা রক্ষা কমিটির প্রচার সম্পাদক, ঢাকা টিটিসি সম্মেলনে অংশগ্রহণ, সিরডাপ গোলটেবিল বৈঠকে অংশীজন হয়ে কাজ করেছেন। স্থানীয় ও জাতীয় পর্যায়ে ক্যাডার মর্যাদা প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রাখছেন এবং ভাণ্ডারিয়া ইস্যুতে প্রতিবাদকারী, ঢাকায় প্রতিবাদ সমাবেশ সংগঠক ও চাঁদাদাতা।
জাতীয় নির্বাচনে ননক্যাডার ও জুনিয়র কর্মকর্তার অধীনে প্রিজাইডিং দায়িত্ব পালনকালে গুরুতর আহত এবং পরবর্তীতে এ বিষয়ে উপযুক্ত প্রতিবিধানের জন্য কার্যক্রম গ্রহণে সহযোগিতা করেন।

প্রকৃচি-বিসিএস কৃত্য পেশাভিত্তিক মিনিস্ট্রি বাস্তবায়নে একজন কর্মী হিসেবে আন্দোলনে অংশগ্রহণ। ০৭ জানুয়ারির সাধারণ সভার কার্যক্রম গ্রহণে সহযোগিতা করেন।
ক্যাডার সদস্যদের সহযোগিতা, সমর্থন ও ভোট প্রত্যাশী।

কাজী হাসানুজ্জামান ২৭ তম বিসিএস এর মাধ্যমে শিক্ষা ক্যাডারে অন্তর্ভুক্ত হয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। বর্তমানে সহকারী অধ্যাপক, প্রাণিবিজ্ঞান হিসেবে শ্রীবরদী সরকারি কলেজ কর্মরত আছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend