শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি ঢাকার উদ্যোগে সংবর্ধনা, অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি ঢাকার উদ্যোগে সংবর্ধনা, অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির উদ্যোগে ৮ এপ্রিল শুক্রবার বিকালে মানিক মিয়া এভিনিউ,  সেতু ভবন (বিএডিসি অডিটোরিয়াম) কক্ষে সংবর্ধনা, অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে শ্রীবরদী -ঝিনাইগাতী কল্যাণ সমিতির সভাপতি পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব এয়ার এডমিরাল (অব:) মোঃ খুরশেদ আলমকে বঙ্গবন্ধু মেডেল ফর ডিপ্লোমেটিক এক্সিলেন্ট এওয়ার্ড ২০২০ পাওয়ায়  সমিতির পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।
দ্বিতীয় পর্বে সমিতির নব নির্বাচিত কমিটি শপথ বাক্য পাঠ করান সমিতির সভাপতি পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব এয়ার এডমিরাল জনাব খুরশেদ আলম।


পরে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবদুস সামাদ, সিনিয়র সচিব নৌপরিবহন মন্রনালয় ও মোঃ নজরুল ইসলাম, সচিব সেতু ও যোগাযোগ মন্ত্রণালয়, সমিতির সাধারণত  ডঃ আশরাফুল ইসলাম  (একান্ত সচিব মির্জা আজম),স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ জাকির হোসেন, চীফ কার্ডিয়াক ইবনে সিনা হাসপাতাল, মোঃ শহীদুল্লাহ্  উপ-পুলিশ কমিশনার তেজগাঁও বিভাগ, তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মালেক মল্লিকসহ সমিতির  সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত সচিব মোঃ বিল্লাল হোসেন।
এ সময় বক্তারা বলেন আমরা  সবাই মিলে শ্রীবরদী – ঝিনাইগাতীর উন্নয়নে এক সাথে কাজ করতে চাই। যা এ শ্রীবরদী – ঝিনাইগাতী কল্যাণ সমিতির মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend