শ্রীবরদীতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

শ্রীবরদীতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধ পিতা সুরুজ আলী (৭০) কে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে বিল্লাল হোসেন (৩৫) কে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ। ২২ এপ্রিল শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার চাউলিয়া এলাকার শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে ঘটনাস্থলের পাশের একটি পুকুর থেকে আলামত উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যায় নিহতের ছোট ছেলে আব্দুল কুদ্দুস বাদী হয়ে বিল্লাল হোসেনকে আসামী করে শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সাথে বাবা সুরুজ আলীর সব সময় ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে শংকরঘোষ বাজারে যান। এসময় অতর্কিতভাবে বিল্লাল হোসেন তার বাবার ওপর লাঠি দিয়ে আঘাত করে। একপর্যায়ে ঘটনাস্থলেই সুরুজ আলী নিহত হয়। পরে সে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হত্যা মামলার একমাত্র আসামী নিহতের বড় ছেলে বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বিল্লালকে আজ শেরপুরের আদালতে সোপর্দ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend