শ্রীবরদীতে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

শ্রীবরদীতে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

স্টাফ রিপোর্টার:
নানা আয়োজনে শেরপুরের শ্রীবরদীতে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইন্সটিটিউট হলরুমে উপজেলার মাধ্যমিক কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসা সমূহের অংশগ্রহণে ১৮ মে বুধবার সকালে জাতীয় শিক্ষা সপ্তাহ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আমিন তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, বিভিন্ন কলেজ, স্কুল ও মাদাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে বানিবাইদ এএএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম ও মাদরাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদরাসার সুপার মো. আতাউল্লাহ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে কলেজ পর্যায়ে শ্রীবরদী সরকারি কলেজ, স্কুল পর্যায়ে বানিবাইদ এএএমপি উচ্চ বিদ্যালয় ও মাদরাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদরাসা নির্ধারন করা হয়। শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে কলেজ পর্যায়ে শ্রীবরদী সরকারি কলেজের আরবী ও ইসলামী বিভাগের সহ: অধ্যাপক মো. ইমদাদুল্লাহ, স্কুল পর্যায়ে শ্রীবরদী এপিপি ইনস্টিটিউশনের সহকারি শিক্ষক শিখা রানী দে, মাদ্রাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদরার সহকারি শিক্ষক মোহাম্মদ শামছুজ্জামান ও কারিগরি পর্যায়ে শ্রীবরদী এপিপি ইনস্টিটিউশনের ট্রেড ইন্সট্রাক্টর মাহমুদুন নবী নির্বাচিত হয়েছেন।

এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কেরাত, হামদ/নাত, বাংলা রচনা, ইংরেজি রচনা, কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দেশাত্ববোধক গান, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, লোক সংগীত, জারীগান, নির্ধারিত বক্তৃতা, লোক নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়

এবং শ্রেষ্ঠ রোভার ও স্কাউট গ্রুপ, রোভার ও স্কাউট শিক্ষক-শিক্ষার্থী নির্ধারন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend