শ্রীবরদীতে গ্রাম উন্নয়ন কমিটির সাথে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী উদযাপন

শ্রীবরদীতে গ্রাম উন্নয়ন কমিটির সাথে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী উদযাপন

শ্রীবরদীতে গ্রাম উন্নয়ন কমিটি সাথে ওযার্ল্ড ভিশনের ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী উদযাপন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার সকালে শ্রীবরদী এপি’র উদ্যোগে গ্রাম উন্নয়ন কমিটি ও ধর্মীয় নেতৃবৃন্দদের সাথে এপি হলরুমে বর্ণাঢ্য আয়োজনে ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়। শুরুতেই কেক কেটে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শুভসূচনা করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

ওয়ার্ল্ড ভিশন শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বু গং এর সভপতিত্বে বক্তব্য রাখেন তাতিহাটি গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মেরিনা আক্তার, সাংবাদিক রেজাউল করিম বকুল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন বাংলাদেশের ক্রান্তি লগ্নে থেকে অদ্যবধি পর্যন্ত ওয়ার্ল্ড ভিশন আর্ত পীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন নীরবে কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য, ২০০৫ সাল থেকে উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভায় হতদরিদ্র পরিবারের জীবনযাত্রার মান উন্নয়ন, শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষাসহ বিভিন্ন বিষয়নিয়ে ওয়ার্ল্ড ভিশন সরকারের পাশাপাশি উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। সভায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র প্রোগ্রাম অফিসার ফ্লোরা মাং সাং, জন পল স্কুল সহ গ্রাম উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, সাংবাাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend