শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের জন্মদিন উদযাপন

শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে শিশুদের জন্মদিন উদযাপন করা হয়েছে। ২৬ জুলাই মঙ্গলবার বিকালে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র উদ্যোগে এপি হলরুমে নিবন্ধিত ও কমিউনিটি শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন করা হয়। কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শিশুদের জন্মদিন পালন করা হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল এরিয়া কোডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার প্রশান্ত নাফাক।
প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, ‘‘ এধরনের প্রতীকী জন্মদিন একইদিনে একসাথে পালন করা অনেক আনন্দের ও গুরুত্বপূর্ণ। অনেক শিশু তার পরিবারে এরকম জন্মদিন পালনের সুযোগ পায়না। পিতা মাতাদের এই দিনে নতুন করে তার শিশুর জন্য স্বপ্ন দেখা প্রয়োজন ।’’ তিনি তার বক্তব্যে আরোও বলেন, স্বাস্থ্য পরিচর্য্যা সামগ্রী শিশুর স্বাস্থ্য রক্ষায় ভালো ভূমিকা রাখবে। এজন্য তিনি ওয়ার্ল্ড ভিশনকে ধন্যবাদ জানান। উপস্থিত অতিথি বর্গ শিশুদেরকে করোনাকালে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও জোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার ফ্লােরা মাংসাং, মাে. হারুনুর রশীদ ও স্পন্সরশীপ সিস্টেম সাপোর্ট অফিসার খ্রীষ্টিনা মুক্তা শিকদার সাংবাদিক রেজাউল করিম বকুল, তাসলিম কবির বাবু সহ শিশু কিশোররা।

উল্লেখ্য, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে উপজেলায় ০৪টি ইউনিয়ন ও ০১টি পৌরসভায় ২ হাজার ২০ জন শিশুদের মাঝে জন্মদিনের উপহার হিসাবে প্রত্যক শিশুকে  টুথ ব্রাশ ০১ টি,  টুথপেষ্ট ০১ টি, নেইল কাটার ০১টি ও ০৩টি সাবান দেওয়া হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com