শ্রীবরদীতে র‌্যাবের হাতে উপজেলা কৃষকলীগ সভাপতির ছেলে সহ দুই মাদক ব্যবসায়ী আটক

শ্রীবরদীতে র‌্যাবের হাতে উপজেলা কৃষকলীগ সভাপতির ছেলে সহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে র‌্যাব-১৪ অভিযান চালিয়ে উপজেলা কৃষকলীগ সভাপতির ছেলে সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ৪ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে ভারেরা ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিমিটেডের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৭ শত ৭৫ পিস ইয়াবা সহ রহুল আমিন (৩২) ও বেল্লাল (৩০) কে আটক করে র‌্যাব। আটককৃত রহুল আমিন কুরুয়া গ্রামের শ্রীবরদী উপজেলা কৃষকলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম তালুকদার এবং বেল্লাল ভারেরা গ্রামের মৃত শুকুর মাহমুদের ছেলে। আটককৃতদের শুক্রবার দুপুরে শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-১৪ প্রেসরিলিজ সূত্রে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ৪ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময়  শ্রীবরদী উপজেলার ভারেরা ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিমিটেডের সামনের পাঁকা রাস্তার উপর থেকে রহুল আমিন ও বেল্লাল নামে দুই মাদক ব্যবাসয়ীকে আটক করে। পরে জনসম্মুখে রহুল আমিনের দেহ তল্লাশি করে জন  ৭ শত ৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩২ হাজার ৫শত টাকা মাত্র। এঘটনায় র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর এর এসআই মোহাম্মদ হেলাল উদ্দিন বাদী হয়ে শ্রীবরদী থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করেছেন।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, আটককৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবত শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবার করে আসছে। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আটককৃত আসামীদ্বয়কে ৫ দিনের রিমান্ড আবেদন করে শুক্রবার দুপুরে শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend