শ্রীবরদীতে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

শ্রীবরদীতে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় শ্রীবরদীর আয়োজনে পৌর শহরের শহীদ শাহ মুতাসিম বিল্লাহ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের পরিচালক (রেঞ্জ কমান্ডার) ড. মো. সাইফুর রহমান বিভিএম, পিএএমএস। উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শেরপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোহাম্মদ আকরাম হোসাইন, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস।
ঝিনাইগাতি উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের টি আই ইলিয়াজ হোসাইনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা  সায়েলা পারভীন।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপি সদস্য সাকী আক্তার, আবু তালেব, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান।
বার্ষিক সমাবেশে আগত অতিথিবৃন্দের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান, ৭ জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল এবং করোনা প্রাদুর্ভাব কালে নিজ নিজ অবস্থান  থেকে যথাযথভাবে দায়িত্ব পালন করায় উপজেলার  সকল ইউনিয়ন আনসার ও ভিডিপি দল নেতাদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়।  এসময় উপজেলা আনসার সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend