শ্রীবরদীতে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আলমগীর হোসেন

শ্রীবরদীতে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আলমগীর হোসেন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ১৬ নভেম্বর। সম্মেলন ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। ব্যানার, ফেস্টুন, সামাজিক যোগাযোগমাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীতা প্রকাশ করছেন অনেকেই। আসন্ন সম্মেলনকে ঘিরে শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে নাম ঘোষনা করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন। তিনি পৌর শহরের মুন্সিপাড়া গ্রামের মৃত আনোয়ারুল ইসলামের ছেলে।
জানা যায়, ছাত্র জীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ নিরলসভাবে দলের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, দুই মেয়াদে সাধারণ সম্পাদক, সভাপতি ও শেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে শ্রীবরদী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও শেরপুর জেলা শাখার সহ-সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এনিয়ে কথা হলে আলমগীর হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে শিক্ষা, শান্তি ও প্রগতির ধারক বাহক হিসেবে আমার ছাত্র রাজনীতির হাতেখড়ি। ১৯৯০ সালে ছাত্রলীগের সভাপতি থাকা অবস্থায় সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের শ্রীবরদী উপজেলা শাখার সাধারন হিসেবে কেন্দ্রীয় ঘোষিত সকল আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করি। এসময় পুলিশী নির্যাতনের শিকার হয়ে কারাবরণ করি। ছাত্রলীগ ও যুবলীগের দায়িত্ব পালনকালে জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সক্রিয়ভাবে কাজ করেছি। তিনি আরো বলেন, ২০০৫ সালের পর থেকে পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলাম, কিন্তু মনোনয়ন না পেয়েও দালীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি। তাই আমার প্রত্যাশা দায়িত্ব পেলে উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে সহযোগিতা করতে পারবো।
এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি, কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কর্মহীন মানুষকে সহায়তা করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড সক্রিয়তার সাথে দায়িত্ব পালন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend