শ্রীবরদীতে মহান বিজয় দিবস পালিত

শ্রীবরদীতে মহান বিজয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেরপুরের শ্রীবরদীতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) প্রত্যূষে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিনটির শূভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, শ্রীবরদী পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, প্রেসক্লাবের নেতৃবৃন্দ স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও ব্যাক্তি মালিকানাধীন ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করা হয়।
সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে কুচকাওয়াজ প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম আলিফ উল্লাহ আহসান, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ প্রমুখ। পরে কুচকাওয়াজে অংশগ্রহণকারীদের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণ করা হয়। এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযুদ্ধ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মহির উদ্দিন। কুচকাওয়াজ মাঠে ভলান্টিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন যুব রেড ক্রিসেন্ট শ্রীবরদী ইউনিট ও শিক্ষার আলোই বাংলাদেশ শ্রীবরদী ইউনিটের সদস্যরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend