শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত

শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর-৩ (শ্রীবরদী – ঝিনাইগাতী)  আসনে মনোনয়ন প্রত্যাশী শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারী) রাতে মাদারীপুর গ্রামে নিজ বাড়িতে গোসাইপুর ও গড়জরিপা ইউনিয়নের আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃৃবৃন্দ্ব ও এলাকাবাসীদের নিয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।  তিনি সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন। তিনি বলেন,  আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। পরে উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আপনারা আমার জন্য দোয়া ও প্রচার করে আমাকে মনোনয়ন পেতে সহায়তা করবেন। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিলে এই আসন থেকে আমি বিজয়ী লাভ করবো।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা শ্রমিক লীগের সাবেক দপ্তর সম্পাদক সাকলায়েন, গোসাইপুর ইউপি চেয়ারম্যান শাহ জামাল ইসলাম আশিক, ইন্দিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন, গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সাইফুল্লাহ, সাবেক ইউপি সদস্য আতশ আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান, সাজু মিয়া সহ মন্টু মিয়া, মজিবর, লোকমন প্রমুখ। বক্তারা এডিএম শহিদুল ইসলাম কে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শহর থেকে গ্রামাঞ্চলে প্রচার প্রচারণা চালানোর আহবান জানান। এসময় কয়েক শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend