শ্রীবরদীতে সিএনজি চলাচল বন্ধ: ভোগান্তিতে যাত্রীরা

শ্রীবরদীতে সিএনজি চলাচল বন্ধ: ভোগান্তিতে যাত্রীরা

স্টাফ রিপোর্টার:
অনেক বছর হলো শ্রীবরদী-শেরপুর বাস চলাচল বন্ধ। তাই শ্রীবরদী থেকে ১৮ কিলোমিটার দূরত্বে জেলা শহরের সাথে সাধারন যাত্রীদের যোগাযোগের একমাত্র বাহন সিএনজি। কিন্তু হঠাৎ চালকদের মধ্যে মারামারিকে কেন্দ্র করে বুধবার (৫ এপ্রিল) সকাল থেকে শ্রীবরদী-শেরপুর ও বকশীগঞ্জ-শ্রীবরদী-শেরপুর গামী সিএনজি চলাচল বন্ধ রয়েছে। অদ্যবধি কোন সমাধান না হওয়ায় সাধারন যাত্রীরা চরম দূর্ভোগে পড়েছে। প্রশাসনের হস্তক্ষেপে বিষয়টি দ্রুত সমাধানের দাবী তুলছে ভূক্তভোগী যাত্রীরা।
সিএনজি মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের সাথে কথা বলে জানা যায়, গত মঙ্গলবার (৪ এপ্রিল) শ্রীবরদীর সিএনজি চালক সুমন যাত্রী নিয়ে শেরপুর যায়। শেরপুর থেকে যাত্রী নিয়ে ফেরার সময় স্থানীয় চালক রিপনের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে মারামারি হয়। এরপর শ্রীবরদী থেকে সিএনজি শেরপুর গেলে যাত্রীবিহীন অবস্থায় ফেরত পাঠানো হয়। এরই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে সিএনজি চলাচল বন্ধ হয়ে যায়। বাস চলাচল না করায় স্বল্প সময়ে দ্রুত গন্তব্যে পৌছার জন্য যাত্রীদের একমাত্র বাহন হচ্ছে সিএনজি। কিন্তু এটিও বন্ধ থাকায় বাধ্য হয়ে ভেঙ্গে ভেঙ্গে অটোরিকশা ও ব্যাটারি চালিত রিকশা-ভ্যানে করে যাতায়াত করতে হচ্ছে। এতে করে সাধারন যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। যাত্রী সুজন, মাহমুদ, শামীম, ভুট্ট মিয়ার সাথে কথা হলে বলেন, সিএনজি চলাচল বন্ধ থাকায় আমরা বিপাকে পড়েছি। যাত্রীদের হয়রানি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপে দ্রুত সমাধানের প্রত্যাশা করছি।
শ্রীবরদী উপজেলা অটোটেম্পু ও অটোরিকশা চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান মাহমুদ বলেন, চালকদের মধ্যে মারামারিকে কেন্দ্র করে সিএনজি চলাচল বন্ধ রয়েছে। আমরা চেষ্টা করেছি সমাধান করতে, কিন্তু শেরপুরের নেতৃবৃন্দরা না বসলে কেমনে সমাধান হবে? সামনে ঈদ, তাই আমরাও চাচ্ছি বিষয়টি দ্রুত সমাধান হোক।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) নাইম মোহাম্মদ নাহিদ হাসান বলেন, বিষয়টি জানার পরপরই উধ্বতন কর্তপক্ষকে অবহিত করেছি। সিএনজি সমিতির নেতৃবৃন্দদের সাথে কথা হয়েছিলো, তারা বিষয়টি সমাধান করে জানাবে। তাদের সাথে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend