অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে শ্রীবরদী সীমান্তে আটক-৫

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে শ্রীবরদী সীমান্তে আটক-৫

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে ৫ জনকে আটক করেছে বিজিবি। সোমবার সকালে উপজেলার সীমান্তবর্তী সিংগবরুণা ইউনিয়নের হারিয়াকোনা গ্রামের ১০৯৫ সীমান্ত পিলারের নিকট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো রফিকুল ইসলাম (২৫), ফরহাদুল ইসলাম (২৩), নাজিম উদ্দীন (২২), জয় (৩০) ও খাদিজা বেগম (২২)। এঘটনায় কর্ণঝোড়া বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার জাকির হোসেন বাদী হয়ে সোমবার রাতে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। মঙ্গলবার দুপুরে আটককৃতদের শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি গ্রাম হারিয়াকোনায় সোমবার সকালে এক যুবতী ও সাত জন যুবককে ঘুরাফেরা করতে দেখে স্থানীয়রা। একপর্যায়ে ১০৯৫ সীমান্ত পিলারের কাছে গেলে সন্দেহ হয় এলাকাবাসীর। পরে স্থানীয়রা বিজিবি’কে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করলেও কৌশলে ৩ জন পালিয়ে যায়। আটককৃতরা হলো, শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী বকুলিকান্দা গ্রামের সবুজ মিয়ার ছেলে রফিকুল ইসলাম, দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত ফারুক আহমেদের ছেলে ফরহাদুল ইসলাম, নওগাঁর বদলগাছী উপজেলার ওকন্দীপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে নাজিম উদ্দীন, ময়মনসিংহের গৌরিপুর উপজেলার কলতাপাড়া গ্রামের আসাদ মিয়ার ছেলে জয় ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ইটনা গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার মেয়ে খাদিজা বেগম। সোমবার রাতে তাদের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় মামলা দায়ের হয়েছে।
কর্ণঝোড়া বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার জাকির হোসেন বলেন, আমাদের কাছে সংবাদ ছিলো তারা অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করেছিলো। তাই তাদেরকে আটক করেছি।
থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এঘটনায় বিজিবি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মঙ্গলবার দুপুরে আটককৃতদের শেরপুর আদালতে পাঠানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend