শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী লিটনের গণসংযোগ

শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী লিটনের গণসংযোগ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটন গণসংযোগ করেছেন।
বুধবার বিকালে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজার, তেতুলতলা বাজার, কালীবাড়ি বাজার, ঝিনাইগাতী বাজার সহ বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ করে ব্যবসায়ী, পথচারী সহ বাজারে আগত লোকজনদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি জনগণের সাথে কুশল বিনিময় করে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধশালী এবং উন্নতশীল রাষ্ট্রে পরিনত করার জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সাল ভিশন পরিকল্পনা গ্রহণ করেছেন। ২০৪১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নতশীল রাষ্ট্রে পরিনত হবে। কাজেই সরকারের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বতর্মান প্রধানমন্ত্রীকে পূনরায় আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। বতর্মান প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আমি শ্রীবরদী-ঝিনাইগাতী আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী। এ জন্য আপনাদের দোয়া ও সমর্থন চাই। যাতে জননেত্রী শেখ হাসিনা আমাকে এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন দেয় এবং আমি এমপি নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে পারি।
গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লাবিনা আক্তার লিমা, সাবেক সহ প্রচার সম্পাদক আবু সাইদ হিটলার,পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ শুকরিয়া,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সিংগাবরুণা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুজ্জামান, কাকিলাকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আওরঙ্গ, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত রনি, গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম, ভেলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, শ্রীবরদী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম, খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল আল জাহান সরকার, তাতিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এড. মঞ্জরুল আলম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, গোশাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজামাল ইসলাম আশিক, সাধারণ সম্পাদক স্বপন মিয়া, কুড়িকাহনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ছইদুর রহমান ছুটি, আওয়ামী লীগ নেত্রী কানিজ ফাতেমা উমাসহ শতাধিক নেতা – কর্মী অংশ গ্রহণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend