শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সভাপতি মোতাহারুল ইসলামের গণসংযোগ

শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সভাপতি মোতাহারুল ইসলামের গণসংযোগ

স্টাফ রিপোর্টার:

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটন গণসংযোগ করেছেন। বুধবার বিকালে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজার, তেতুলতলা বাজার, কালীবাড়ি বাজার, ঝিনাইগাতী বাজার সহ বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ করে ব্যবসায়ী, পথচারী সহ বাজারে আগত লোকজনদের সাথে মতবিনিময় বিনিময় করেন।
মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটন বলেন, জননেত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি এই আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। নেত্রী মনোনয়ন দিলে এই আসনটি আমি উপহার দিতে পারবো। তিনি আরো বলেন, আমি গত নির্বাচনেও মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু মনোনয়ন না পেলেও নৌকার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে নিয়েছি।

গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লাবিনা আক্তার লিমা, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ শুকরিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সিংগাবরুণা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুজ্জামান, কাকিলাকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আওরঙ্গ, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াসেক বিল্লাহ বিল্লাল, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত রনি, গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম, ভেলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, শ্রীবরদী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল আল জাহান সরকার, তাতিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এড. মঞ্জরুল আলম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, গোশাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের শাহজামাল ইসলাম আশিক, সাধারণ সম্পাদক স্বপন মিয়া, কুড়িকাহনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ছইদুর রহমান ছুডি, আওয়ামী লীগ নেত্রী কানিজ ফাতেমা উমা প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend