শ্রীবরদীতে ধানখেত থেকে নিখোঁজ অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

শ্রীবরদীতে ধানখেত থেকে নিখোঁজ অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে আ: শহিদ (১৭) নামে এক অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার গোশাইপুর ইউনিয়নের উত্তর গিলাগাছা গ্রামের ব্রিজ সংলগ্ন ধানখেত থেকে ঐ লাশ উদ্ধার করা হয়। নিহত আ: শহিদ নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ডেকরাপাড়া গ্রামের অলি মামুদের ছেলে। সে ৫ দিন থেকে নিখোঁজ ছিলো। এঘটনায় সোমবার রাতে নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সত্যতা স্বীকার করেছেন থানা অফিসার ইনচার্জ মো. আনোয়ার জাহিদ।
মামলা ও নিহতের বাবা অলি মামুদ সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয় শহিদ। কিন্তু রাতে আর বাড়ি ফিরেনি সে। পরে পরিবারের সদস্যরা অনেক খোজাখুঁজি করে না পেয়ে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) নালিতাবাড়ী থানায় একটি সাধারন ডায়েরি করেন। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়ন পরিষদের সামনে থেকে শহিদের অটোরিকশাটি পাওয়া যায়। কিন্তু চালক শহিদকে খুঁজে পাওয়া যায়নি। হঠাৎ গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার উত্তর গিলাগাছা গ্রামের একটি ধানখেতে অর্ধগলিত লাশের সন্ধান পাওয়া যায়। লাশ উদ্ধারের খবর পেয়ে শহিদের পিতা ও পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে।
এব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার জাহিদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend