শ্রীবরদী পৌরসভার ১২০ শতাংশ জমি উদ্ধার

শ্রীবরদী পৌরসভার ১২০ শতাংশ জমি উদ্ধার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী পৌরসভার ১২০ শতাংশ জমি উদ্ধার করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছে পৌর কর্তৃপক্ষ। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদের নির্দেশে পৌর শহরের শ্রীবরদী টেকনিক্যাল বিএম কলেজ সংলগ্ন জমিতে সাইনবোর্ড টানানো হয়।
পৌরসভা সূত্রে জানা যায়, ২০০৪ সালে শ্রীবরদী পৌরসভা প্রতিষ্ঠার সময় স্থানীয় লোকজন বিভিন্ন এলাকায় জমি হস্তান্তর করে। কিন্তু দীর্ঘদিন থেকে সেই জমিগুলো বেহাত ছিলো। উপজেলা নির্বাহী অফিসার পৌর প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের জমি উদ্ধার করতে তৎপর হন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে হস্তান্তরকৃত তাতিহাটি মৌজার ১২০ শতাংশ জমিতে সাইবোর্ড টানিয়ে দেন। যাহার খতিয়ান নং-০৫, জেএল নং-৪৭ এর বিআরএস ৭৭৮ দাগে ৭৪ শতাংশ ও ৭৭৪ দাগে ৪৬ শতাংশ জমি। এসময় পৌরসভার স্টাফরা উপস্থিত ছিলেন।
পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদ বলেন, দায়িত্ব নেওয়া পর জানতে পারি পৌরসভার জমিগুলো কে বা কাহারা চাষাবাদ করতেছে। আজ মঙ্গলবার ১২০ শতাংশ জমিতে সাইবোর্ড টানিয়ে দেওয়া হয়েছে। এখানে পৌর পার্ক, আধুনিক বজ্রব্যবস্থাপনা ইউনিট সহ নানা উদ্যোগ গ্রহণ করা হবে। এছাড়াও অন্যান্য এলাকায় যদি কোন জমি বেহাত থাকে তা উদ্ধার করা হবে।

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend